আজ : ০১:১৭, অক্টোবর ১৬ , ২০১৮, ৩০ আশ্বিন, ১৪২৫
শিরোনাম :

সিরিজ জিতে বিজয়ী বেশে দেশে ফিরলেন টাইগাররা


আপডেট:০৬:৪৪, অগাস্ট ৯ , ২০১৮
photo

খেলাধুলা ডেস্ক: টেস্ট, টি-টোয়েন্টি না জিতলেও স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টাইগাররা যে ওয়ানডে সিরিজ জিতবেন এই বিশ্বাস অনেকের ম‌ধ্যেই ছিল। হলোও তাই। টেস্ট সিরিজে দৈন্য পারফরম্যান্সের পর মাশরাফির নিপুন নেতৃত্বে ওয়ানডে সিরিজে এল কাঙ্ক্ষিত জয়।

কিন্তু বিশ্ব চ্যাম্পিয়ন দলটির সঙ্গে টাইগাররা টি-টোয়েন্টি সিরিজও নিজেদের করে নেবেন! একথা কেউ ভেবেছিল? সেই অসাধ্যও সাধন করলো সাকিব বাহিনী। তিন ম্যাচ সিরিজের দুটি জিতে ছয় বছর পর বিদেশ বিভুঁইয়ে এই ফরম্যাটে সিরিজ জয়ের সৌরভ গায়ে মাখলো লাল সবুজের দল।

সেই স্বপ্নের জয়কে সঙ্গী করেই বৃহস্পতিবার (৯ আগস্ট) সকালে দেশে ফিরছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। নিউইয়র্ক থেকে এমিরেটস এয়ারলাইন্সযোগে সকাল ৮টা ৪৭ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছে বাংলাদেশ জাতীয় ক্রি‌কেট দল।

তবে দলের সদস্যরা সবাই একসঙ্গে ফেরেননি। ফিরছেন বিভক্ত হয়ে। রোববার সিরিজ শেষে নিউইয়র্কে দিন কয়েকের অবকাশ যাপনের উদ্দ্যেশে রয়ে গেছেন; মাশরাফি, মাহমুদউল্লাহ, মুশফিক ও তামিম। এছাড়া বাকি সকল সদস্যরাই ফিরেছেন।

বলা বাহুল্য ওয়েস্ট ইন্ডিজ সফরেরর শুরুটা সুখকর হয়নি কোচ স্টিভ রোডসের শিষ্যদের। সাদা পোশাকে দুই ম্যাচ সিরিজের টেস্টে হয়েছে হোয়াইটওয়াশ। তবে ওয়ানডেতে পুরো ইউটার্ন নিয়েছে মাশরাফি নেতৃত্বাধীন বাংলাদেশ। তিন ম্যাচের সিরিজটি ২-১ নিজেদের করে নিয়েছে।এরপর বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের নেতৃত্বে সমান সংখ্যক টি-টোয়েন্টিরতেও অপ্রত্যাশিতভাবে ২-১ এ সিরিজটি জিতে নেয় লাল সবুজের দল।



সাম্প্রতিক খবর

প্রত্যেকটা উৎসবে সবাই ভাই বোনের মত কাঁধে কাঁধ মিলিয়ে আমরা উদযাপন করে যাই: প্রধানমন্ত্রী

photo ঢাকা সংবাদদাতা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকেশ্বরী জাতীয় মন্দিরের জমি সংক্রান্ত সমস্যা সমাধানে হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দকে আশ্বস্থ করে বলেছেন, সরকার ইতোমধ্যেই এ ব্যাপারে পদক্ষেপ গ্রহণ করেছে। তিনি বলেন, ‘এই ঢাকেশ্বরী মন্দিরে জমি নিয়ে একটা সমস্যা ছিল। ইতোমধ্যেই সেই সমস্যাটা আমরা সমাধান করে ফেলেছি। বাকী কাজটা আপনাদের ওপরই নির্ভরশীল।’ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিকেলে

বিস্তারিত

0 Comments

Add new comment