আজ : ০২:৪২, জুলাই ২২ , ২০১৯, ৭ শ্রাবণ, ১৪২৬
শিরোনাম :

ওয়েডিং প্ল্যানার খুঁজছেন ফারহান-শিবানি


আপডেট:০৬:৪৬, জানুয়ারি ৯ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: বেশ কিছুদিন ধরেই বলিউডে চলছে বিয়ে উৎসব। একের পর এক হেভিওয়েট তারকারা বিয়ে করছেন। তবে বিয়ের মৌসুম যে আরও কিছুটা লম্বা হবে তারই ইঙ্গিত দিলেন বলিউড অভিনেতা-পরিচালক ফারহান আখতার। বিনোদনভিত্তিক ভারতীয় সংবাদমাধ্যম বলিউড লাইফ জানাচ্ছে, শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ফারহান আখতার ও তার বান্ধবী শিবানি ড্যানডিকার। সম্প্রতি তাদের বাগদান হয়েছে।

এই সংবাদমাধ্যমটি আরও জানায়, ফারহান-শিবানি এখন ওয়েডিং প্ল্যানার খুঁজছেন। বিয়ের খুঁটিনাটি নিয়েই ভাবছেন তারা।এদিকে এমনও শোনা যাচ্ছে, তারা বিয়ে পর্বটি সেরে ফেলেছেন আগেই। বিবাহোত্তর সংবর্ধনা হবে এপ্রিলে।

আর এ কারণে এখন জনসম্মুখেও নির্দ্বিধায় একসঙ্গে ঘুরে বেড়ান তারা। অথচ কিছুদিন আগেও তারা নিজেদের সম্পর্ক নিয়ে কথা বলতেন না।এদিকে ভারতের অপর সংবাদমাধ্যম ডিএনএ বলছে, ‌‘তারা একে অপরকে খুবই গুরুত্ব দেয়। এমনকি নিয়মিতই ফারহানের বাচ্চাদের দেখভাল করছেন শিবানি।’

৪৪ বছরের ফারহানের এটা দ্বিতীয় বিয়ে হতে যাচ্ছে। ২০০০ সালে তিনি বলিউড হেয়ার স্টাইলিশ, ফ্যাশন ডিজাইনার অধুনা ভবানিকে বিয়ে করেছিলেন। তাদের ছাড়াছাড়ি হয় ২০১৬ সালে। তাদের ঘরে দুই সন্তান আছে।৩৮ বছর বয়সী শিবানি মূলত গায়িকা ও মডেল। টিভিতে উপস্থাপনার পাশাপাশি ভারতের কয়েকটি ভাষার ছবিতে অভিনেত্রী হিসেবেও কাজ করেছেন।



সাম্প্রতিক খবর

কেবিনেট মেম্বার আমিনা আলীর সাথে কেয়ারার্স এসোসিয়েশনেের নেতৃবৃন্দের সভা

photo লন্ডনবিডিনিউজ২৪ঃ একজন কেয়ারারের সপ্তাহে ১২ ঘন্টা কন্ট্রাক্টের আওতায় প্রতিদিন সকালে ১ ঘন্টা, দুপুরে ৩০ মিনিট আবার বিকেলে ৩০ মিনিট কাজ দিয়ে সারাদিন আটকে রেখে কন্ট্রাক্টের অপব্যবহার না করে এজেন্সি গুলোকে কাজে শিফটিং ব্যবস্থা চালু করে এক শিফটের মধ্যে কন্ট্রাক্টের আওয়ার নিয়ে আনা ও অন্যান্য দাবী নিয়ে গত ১৫ জুলাই সোমবার বিকেল ৬ টায় টাওয়ার হ্যামলেট কাউন্সিলের এডাল্টস,

বিস্তারিত

0 Comments

Add new comment