আজ : ০১:০৫, জুলাই ৬ , ২০২০, ২১ আষাঢ়, ১৪২৭
শিরোনাম :

তিশার মা তারিন-সুষমা!


আপডেট:০৭:০৭, ফেব্রুয়ারি ২৭ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে নির্মিত হয়েছে নাটক ‘অনাহুত’। যেখানে উঠে এসেছে নারীর সংসার জীবনের আড়াল করা একটি ঘটনা।

নাটকে বিষয়টি তুলে ধরেছেন অভিনেত্রী তারিন জাহান, সুষমা সরকার ও তানজিন তিশা। মজার বিষয় হলো, বয়সের পার্থক্য খুব বেশি না থাকলেও নাটকে তাদের দেখা যাবে মা-মেয়ের চরিত্র। এতে মেয়ে হিসেবে আছেন তিশা আর মায়ের চরিত্রে হাজির হয়েছেন তারিন ও সুষমা। আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন শাহেদ আলী। নাটকটি নির্মাণ করেছেন পরিচালক শ্রাবণী ফেরদৌস।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এখানে তিশার মা হিসেবে প্রথমে দেখা যায় সুষমাকে। তার বিয়ের দিন হাজির হন তারিন। মূলত তিনিই তিশার মা। স্বামীর মানসিক ও শারীরিক নির্যাতনের প্রতিবাদে যিনি বিদেশে চলে গিয়ে নতুন সংসার শুরু করেছিলেন।’

নাটকের গল্প প্রসঙ্গে তিনি জানান, স্বামী-স্ত্রী একে অপরের প্রতি শ্রদ্ধা, ভালোবাসা ও দায়িত্ববোধ না থাকার কারণে সংসারে অশান্তির সৃষ্টি হয়। যার প্রভাব পড়ে সন্তানের ওপরেও। দেখা যায়, অনেক স্বামীই তার স্ত্রীর ওপর মানসিক ও শারীরিক নির্যাতন করে থাকেন। কিন্তু লোকলজ্জার ভয়ে স্ত্রী তা এড়িয়ে গিয়ে সংসার করেন। যা এ নাটকে তুলে ধরা হয়েছে। জানা যায়, আন্তর্জাতিক নারী দিবসে এটি আরটিভিতে প্রচার হবে।



সাম্প্রতিক খবর

টাওয়ার হ্যামলেটসের মেয়র ও উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কেয়ারার্স এসোসিয়েশনের ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত

photo লন্ডনবিডিনিউজ২৪ঃটাওয়ার হ্যামলেটস কেয়ারার্স এসোসিয়েশন গত ২রা জুলাই বৃহস্পতিবার কেয়ারারদের বিভিন্ন দাবি ও সমস্যা নিয়ে টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নির্বাহী মেয়র জন বিগস ও সংস্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে বিকেল ৬ টা থেকে ঘন্টা ব্যাপি এক ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত হয় । টাওয়ার হ্যামলেটস কেয়ারার্স এসোসিয়েশনের আহ্বানে সাড়া দিয়ে মেয়র জন বিগস এই ভার্চুয়াল সভার

বিস্তারিত

0 Comments

Add new comment