আজ : ০১:৪৪, জুলাই ১৩ , ২০২০, ২৮ আষাঢ়, ১৪২৭
শিরোনাম :

বাংলাদেশের জেসিয়া মিস ওয়ার্ল্ডের ফাইনালে


আপডেট:১২:৪০, নভেম্বর ১৩ , ২০১৭
photo

লন্ডনবিডিনিউজ২৪.কমঃ মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ৬৭তম আসরের হেড টু হেড চ্যালেঞ্জে জয়ী হয়ে ‘ফাইনাল ফোর্টি’তে নিজের অবস্থান করে নিয়েছেন বাংলাদেশের জেসিয়া ইসলাম। আটটি গ্রুপ থেকে বিজয়ীরা সরাসরি পৌঁছে গেছেন এ রাউন্ডে।

বিশ্বের ১২০ প্রতিযোগীর মধ্য থেকে সেরা ৪০ জনকে নির্বাচন করা হয়েছে। এই ৪০ জনের মধ্যে আছেন জেসিয়া। ১৮ নভেম্বর ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার ফাইনালের মঞ্চে থাকবেন তিনি। মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় এবারের আসরে ১২০ প্রতিযোগীর মধ্যে নির্বাচিত হয়েছে ফাইনাল ফোর্টি। জেসিয়া ইসলামের প্রতিদ্বন্দ্বী ছিলেন ব্রাজিল, দক্ষিণ আফ্রিকা, কানাডা, ইথিওপিয়া ও বতসোয়ানার সুন্দরীরা। ১১ নভেম্বর রাত ৯টায় ফেসবুকে জেসিয়ার পেজ থেকে এক স্ট্যাটাসে বলা হয়, ‘১২০ সুন্দরীর মধ্যে জেসিয়া এখন শীর্ষ ৪০-এ। ’ হেড টু হেড চ্যালেঞ্জে কে কোন গ্রুপে থাকবেন তা নির্ধারিত হয়েছে ড্রয়ের মাধ্যমে। এবারই প্রথম বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় যুক্ত হয়েছে এই বিভাগ। প্রসঙ্গত, চীনের সানাইয়া সিটি এরেনায় হবে বিশ্বসুন্দরী প্রতিযোগিতার ফাইনাল।

ওই দিন নতুন মিস ওয়ার্ল্ডের মাথায় মুকুট পরিয়ে দেবেন বর্তমান বিশ্বসুন্দরী স্টেফানি দেল ভালে। গত ২০ অক্টোবর মিস ওয়ার্ল্ড’-এর ৬৭তম আসরে অংশ নিতে চীনের গুয়াংজু বিমানবন্দরে পৌঁছান জেসিয়া। এর মধ্য দিয়ে ১৬ বছর পর বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় অংশ নিল বাংলাদেশ।



সাম্প্রতিক খবর

প্রতিদান চেয়না

photo প্রতিদান চেয়না শিহাবুজ্জামান কামাল: শিশু ভুমিষ্ট হওয়ার পর অজানা আতংকে চিৎকার করে কাঁদে। তখন একমাত্র গর্ভধারিণী মা অভয় দিয়ে তাকে বূকে জড়িয়ে ধরেন। সন্তানকে পরম আদর যতনে মানুষ করেন। কিন্তু কি জানো! একদিন সেই সন্তানই তাকে ভুলে যায়। আর এই পৃথিবীতে ভুলে যাওয়া মানুষের সংখ্যাই বেশি। জীবনে চলার পথে হাজার মানুষের সাথে পরিচয় হবে।প্রয়োজনে তারা পাশে আসবে। তোমাকে ভালোবাসবে। কিন্তু

বিস্তারিত

0 Comments

Add new comment