আজ : ০৩:৩৬, অক্টোবর ১৫ , ২০১৮, ৩০ আশ্বিন, ১৪২৫
শিরোনাম :

‘আমার শরীর বেয়ে ওঠানামা করছিল তার লোলুপ দৃষ্টি'ঃ বিদ্যা বালন


আপডেট:০১:০৯, নভেম্বর ১২ , ২০১৭
photo

আন্তর্জাতিক ডেস্কঃ বলিউডে শুরুর সময়ের ঘটনা। ওই সময় আর ৫ জন সাধারণ মেয়ের মতই তাকেও নানারকম ‘কীর্তির’ সম্মুখীন হতে হয়েছে। যার মধ্যে অন্যতম, ওই সময় একটি ‘আপকামিং’ সিনেমার জন্য অডিশন দিতে যাওয়ার ঘটনা।

সম্প্রতি একটি সর্বভারতীয় টেলিভিশন চ্যানেলের সাক্ষাতকারে বিদ্যা বালন বলেন, প্রথম যখন তিনি সিনেমার জন্য অডিশন দিতে যান, তখন নাকি সেখানকারই একজন কীর্তিমান তার দিকে তাকিয়ে ছিলেন। এরপর ওই ব্যক্তি তাঁর পা থেকে মাথা পর্যন্ত মাপতে শুরু করেন। বিদ্যা বালানের শরীরের উর্ধাঙ্গের দিকেই নজর ছিল ওই ব্যক্তির। যা নজর এড়িয়ে যায়নি বিদ্যা বালানের।

ওই ব্যক্তির কীর্তি দেখে চোটে যান বিদ্যা। এবং, সেখানেই পাল্টা প্রশ্ন করে বসেন, ‘কী?’ এরপর লজ্জা পেয়ে মাথা নিচু করে নেন ওই ব্যক্তি।

সম্প্রতি আরও একটি সাক্ষাতকারে যৌন হেনস্থা নিয়ে মুখ খোলেন বিদ্যা বালান। তিনি বলেন, যৌন হেনস্থার শিকার হলে, এবার থেকে প্রত্যেককে মুখ খুলতে হবে। হেনস্থাকারীর নাম আনতে হবে প্রকাশ্যে। না হলে, অপরাধীরা ছাড় পেয়ে যাবে বলেও মন্তব্য করেন বিদ্যা। তবে শুধু বলিউড নয়, প্রত্যেক ফিল্ম ইন্ডাস্ট্রিতেই ওই ধরণের ঘটনা ঘটে বলেও মন্তব্য করেন ‘তুমহারি সুল্লু’-র অভিনেত্রী।

সূত্র : জি নিউজ



সাম্প্রতিক খবর

বাকস্বাধীনতা খর্ব করার অভিযোগে কমিশন সভা বর্জন মাহবুব তালুকদারের

photo ঢাকা সংবাদদাতা: বাকস্বাধীনতা খর্ব করার অভিযোগে নির্বাচন নির্বাচন কমিশনের সভা বর্জন করেছেন কমিশনার মাহবুব তালুকদার। আজ কমিশন সভা শুরুর পাঁচ মিনিট পর আনঅফিসিয়াল (ইউও) নোট দিয়ে বের হয়ে আসেন তিনি। বের হওয়ার পর তিনি সাংবাদিকদের সভা বর্জনের বিষয় নিশ্চিত করলেও বিস্তারিত কিছু বলেননি। সকাল ১১টা ১০ মিনিটে কমিশনের ৩৬ তম সভা শুরু হয়। সভায় বাকস্বাধীনতা খর্ব করার অভিযোগ তুলে কয়েকটি বিষয়ে

বিস্তারিত

0 Comments

Add new comment