আজ : ১০:৩২, অক্টোবর ২৬ , ২০২০, ১১ কার্তিক, ১৪২৭
শিরোনাম :

টাওয়ার হ্যামলেটসে সিভিক এওয়ার্ডের জন্য ১১ মার্চের মধ্যে নমিনেশন পাঠানোর আহবান


আপডেট:০৯:১৭, মার্চ ৪ , ২০১৬
photo

লন্ডনবিডিনিউজ২৪: বারার এ্যানুয়েল রেসিডেন্টস’ সার্ভে বা বাসিন্দাদের ওপর পরিচালিত বার্ষিক মতামত জরিপে দেখা গেছে যে, স্থানীয় জনসাধারণ টাওয়ার হ্যামলেটসকে বসবাসের জন্য উন্নত জনপদ হিসেবে পছন্দ করেন। এটা সম্ভব হয়েছে বৈচিত্রময় সাংস্কৃতিক ও নৃতাত্বিক জনগোষ্টির সহাবস্থান এবং নিজেদের কমিউনিটির উন্নয়নে তাদের কঠোর পরিশ্রমের ফলে। প্রচারের আড়ালে পড়ে থাকা সমাজ উন্নয়নে ভূমিকা পালনকারী এই সব তারকাদের কাজের স্বীকৃতি দিতেই টাওয়ার হ্যামলেটস’ কাউন্সিল তার সিভিক এওয়ার্ড ২০১৬ এর জন্য নমিনেশন আহধ্বান করেছে। বারার সামাজিক, অর্থনৈতিক এবং স্বাস্থ্য ক্ষেত্রের উন্নয়ন ও অগ্রগতিতে যারা অসাধারণ ভূমিকা রেখে চলেছেন, তাদেরকে এই এওয়ার্ড প্রদান করা হবে।

কাউন্সিলের স্পীকার, কাউন্সিলর আব্দুল মুকিত এমবিই বলেন, যারা আমাদের কমিউনিটিতে সত্যিকারের পরিবর্তন আনতে সাধ্যমত চেষ্ঠা ও শ্রম দিয়ে যাচ্চেছন, তাদের নাম মনোনীত করে পাঠাতে আমি বারার সকল বাসিন্দাদের প্রতি উদাত্ত আহধ্বান জানাচ্চিছ। নমিনেশন পাঠানোর শেষ সময় ১১ মার্চ শুক্রবার।



সাম্প্রতিক খবর

সিলেটে পুলিশ ফাঁড়িতে রায়হান আহমদকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে লণ্ডনে ভয়েস ফর জাস্টিস ইউকের মানব বন্ধন

photo কে এম আবুতাহের চৌধুরী : সিলেট শহরের বন্দর বাজার পুলিশ ফাঁড়িতে রায়হান আহমদ নামক একজন যুবককে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে ভয়েস ফর জাস্টিস ইউকের উদ্যোগে ১৪ ই অক্টোবর বুধবার পূর্ব লণ্ডনের আলতাব আলী পার্কে এক মানব বন্ধন অনুষ্ঠিত হয় ।সংগঠণের নেতা কে এম আবুতাহের চৌধুরীর সভাপতিত্বে ও কমিউনিটি নেতা মোহাম্মদ শফিক খানের পরিচালনায় অনুষ্ঠিত এ সমাবেশে বক্তব্য রাখেন -সাবেক ডেপুটি মেয়র

বিস্তারিত

0 Comments

Add new comment