আজ : ০১:১৮, মে ২৯ , ২০২০, ১৪ জ্যৈষ্ঠ, ১৪২৭
শিরোনাম :

সাবেক ছাত্রনেতা মো: আব্দুল গাফ্ফার শাহীনের ত্রান বিতরন


আপডেট:১২:২০, মে ৪ , ২০২০
photo

ডেস্ক রিপোর্টঃ সুনামগঞ্জের জগন্নাথপুরে সাবেক ছাত্রনেতা যুক্তরাজ্য প্রবাসী মো: আব্দুল গাফ্ফার শাহীনের অর্থায়নে উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের অনন্তপুর, সুবিদপুর ও নারিকেলতলার আংশিক এলাকায় করোনা ভাইরাসে কর্মহীন অসহায় ঘরেবন্দি হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষের মাঝে পবিত্র মাহে রামাদ্বান উপলক্ষে শতাধিক পরিবারে চাল তৈল পিয়াজ আলু সহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ ও কয়েকটি পরিবারে নগদ অর্থ সহায়তা প্রদান হয়েছে।

মহামারী ভাইরাসের কারণে বিশ্বের সর্বত্র বিভিন্ন শ্রেণী পেশার মানুষ যখন ক্ষতিগ্রস্ত হয়ে পড়েছেন‚ ঠিক সেই সময় দুর্যোগময় মুহুর্তে এলাকার কর্মহীন অসহায় খেটে খাওয়া পরিবারের কল্যাণে এগিয়ে আসায় আব্দুল গাফ্ফার শাহীনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সহায়তা প্রাপ্ত পরিবার সমুহের পক্ষথেকে।

উল্লেখ্য বিগত ২৩ ও ২৪ এপ্রিল অনন্তপুরের ছাদিকুর রহমান ছাদিক (ছাদিক মেম্বার) এর তত্ত্বাবধানে এবং ইকবাল হোসেন ও নারিকেলতলার সিদ্দিকুর রহমানের সহযোগিতায় কোন প্রকার ফটো সেশন ছাড়াই সামাজিক দুরত্ব বজায় রেখে প্রত্যেকের বাড়ীতে বাড়ীতে গিয়ে ত্রান সামগ্রী পৌছে দেওয়া হয়। - সংবাদ বিজ্ঞপ্তি।



সাম্প্রতিক খবর

ডা: জাফরউল্লাহ চৌধুরীর জন্য লন্ডনে দোয়া মাহফিল

photo ঔষধ প্রশাসনের ভূমিকা নিতান্ত বাড়াবাড়ি ও বিরক্তিকর লন্ডনবিডিনিউজ২৪ঃলন্ডন, ২৭ শে মে বুধবার লন্ডন ভিত্তিক মানবাধিকার সংগঠন রাইটস মুভমেন্ট ইউকে’র উদ্যোগে গত বুধবার ডা: জাফরউল্লাহ চৌধুরী’র আরোগ্য কামনায় এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় । রাইটস মুভমেন্ট ইউ কে’র আহবায়ক অধ্যাপক আব্দুল কাদির সালেহ এর সভাপতিত্বে এবং বিশিষ্ট সাংবাদিক শামসুল আলম লিটনের পরিচালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে

বিস্তারিত

0 Comments

Add new comment