আজ : ০৬:৩৫, নভেম্বর ২০ , ২০১৮, ৬ অগ্রহায়ণ, ১৪২৫
শিরোনাম :

আন্তর্জাতিক

লন্ডনভিত্তিক বিতর্কিত ইরানি টিভির অর্থায়নে সৌদি যুবরাজ?

photo আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাজ্যভিত্তিক একটি ইরানি টেলিভিশন চ্যানেলের অর্থায়ন সম্পর্কে অনুসন্ধান করতে গিয়ে ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ান ওই চ্যানেলের সঙ্গে সৌদি আরবের সংশ্লিষ্টতা খুঁজে পেয়েছে। গার্ডিয়ান তাদের অনুসন্ধান সূত্রে দাবি করেছে, চ্যানেলটি শুরুর সময়ে এর অর্থায়ন হয়েছে সৌদি রাজদরবার থেকে। সাবেক ও বর্তমান কর্মীসহ নাম প্রকাশে অনিচ্ছুক বিভিন্ন সূত্রকে উদ্ধৃত করে

বিস্তারিত